সিরাজগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা, হেরোইন ও ফেন্সিডিলসহ ৭ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর এবং উল্লাপাড়ায় পৃথক অভিযান পরিচালনা করে ইয়াবা, হেরোইন ও ফেন্সিডিলসহ ৭ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ এর একটি দল।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর কোম্পানী কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ এবং সহকারী পুলিশ সুপার মিঃ জন রানার নেতৃত্বে একটি দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের ঝিকিড়া দক্ষিণপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে ২ গ্রাম হেরোইন এবং ১ বোতল ফেন্সিডিলসহ ৪ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে । এসময় তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইল ফোন এবং নগদ ৩ হাজার ৭৮০ টাকা জব্দ করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো- উল্লাপাড়া থানাধীন ঝিকিড়া পুরাতন দক্ষিণপাড়া এলাকার মৃত আমিরুল ইসলামের ছেলে কাওছারুজ্জামান (৩৫), তার ভাই আক্তারুজ্জামান (৪০), বাঁখুয়া এলাকার মৃত আবুল হোসেন প্রামানিকের ছেলে সাইফুল ইসলাম (৫৭), ঘোষগাতি এলাকার সুধির কর্মকারের ছেলে সজল কর্মকার (২৭)।

অপরদিকে র‌্যাব-১২ এর আরেকটি দল পৃথক অভিযান পরিচালনা করে শাহজাদপুর থানাধীন তালগাছি বাজার এলাকা থেকে ৫৮৪ পিস ইয়াবাসহ ৩ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন এবং নগদ ৭০০ টাকা জব্দ করে র‌্যাব।

এসময় গ্রেফতারকৃতরা হলো কুষ্টিয়া জেলার ভেরামারা থানাধীন পাটুয়াকান্দি এলাকার মৃত আব্দুল জুব্বারের ছেলে ওসমান গনি (৩৮), একই এলাকার আব্দুল হকের ছেলে আল আমিন (২৪), আলম হোসেনের ছেলে আসাদুল ইসলাম (২৫)।

র‌্যাব-১২ স্পেশাল কোম্পানীর কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত শীষ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে উল্লাপাড়া ও শাহজাদপুর থানায় পৃথক দুটি মাদক মামলা দায়ের করা হয়েছে।