নারী লোভী লম্পট শাহাফুলের শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত
পলাশবাড়ীতে নারী লোভী লম্পট শাহাফুলের শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ীতে দৈহিক মেলামেশার কু-প্রস্তাবে রাজী না হওয়ায় এক বিধবা নারীর বাড়ীতে অগ্নিসংযোগের ঘটনায় গ্রেফতারকৃত আসামী লম্পট শাহাফুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) বিকেলে পলাশবাড়ী চৌমাথা মোড়ে আমবাড়ী গ্রামবাসী ও পরিবারবর্গের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মামলাসূত্রে জানা যায়, উপজেলার আমবাড়ী গ্রামের মৃত রানু মিয়ার বিধবা স্ত্রী সাফিয়া বেগমকে একই গ্রামের মৃত ওয়াহেদের ছেলে শাহাফুল ইসলাম বিভিন্ন সময় দৈহিক মেলামেশা করার জন্য বিভিন্ন হুমকি ধামকি দিয়ে আসছিল। এতে ওই বিধবা নারী রাজী না হওয়ায় গত ২৪ মে রাত ১১টায় বিধবা নারী সাফিয়ার বসতবাড়ীতে অগ্নিসংযোগ করে শাহাফুল। এতে মহূর্তের মধ্যে বাড়ীতে থাকা প্রায় ২ লাখ ৫০ হাজার টাকা মূল্যের বিভিন্ন জিনিসপত্র সহ ২টি ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

উক্ত ঘটনায় সাফিয়া বেগম বাদী হয়ে শাহাফুল ইসলামকে আসামী করে পলাশবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। পলাশবাড়ী থানার মামলা নং ৩/৮৬, তারিখ ০৫/০৬/২০২১। এদিকে মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে শাহাফুলকে গ্রেফতার করে। গ্রেফতারের পর থেকেই শাহাফুলের লোকজন মামলার বাদী সাফিয়া বেগমকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে।

উক্ত আসামী শাহাবুলের দৃষ্টান্তমূলক শাস্তি ও বিধবার সকল ক্ষতিপূরণের দাবীতে বৃহস্পতিবার (১৭ জুন) বিকেলে পলাশবাড়ী চৌমাথা মোড়ে আমবাড়ী গ্রামবাসী ও পরিবারবর্গের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, শাহ আলম সরকার, রফিকুল ইসলাম পাপ্পু, রজ্জব আলী, ফরহাদ হোসেন ফুয়াদ প্রমূখ।

মানববন্ধনে বক্তারা গ্রেফতারকৃত লম্পট শাহাফুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, উক্ত নারী লোভী ও লম্পট শাহাফুল ইসলাম ইতিপূর্বে ১৩/১৪টি নারী কেলেঙ্কারীর সাথে জড়িত। উক্ত শাহাফুল ইসলাম আমবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ্য প্রহরী পদে কর্মরত রয়েছেন।