শহীদ চান্দু স্টেডিয়ামে এখন হাট-জুয়া বসবে: হিরো আলম

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বিসিবি চলে গেলে শহীদ চান্দু স্টেডিয়াম এখন গরুর হাট, মেলা ও জুয়ার হাট হবে বলে মন্তব্য করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ইউটিউবার হিরো আলম। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে বগুড়া শহরের শহীদ চান্দু স্টেডিয়ামের মূল ফটকের সামনে এক মানববন্ধনে এ কথা বলেন তিনি।

শহীদ চান্দু স্টেডিয়ামে বিসিবির কার্যক্রম পুনর্বহাল ও খেলা ফিরিয়ে দেওয়ার দাবিতে এই মানবন্ধনের আয়োজন করেন হিরো আলম।

মানববন্ধনে হিরো আলম বলেন, যখন এই স্টেডিয়াম পরে থাকবে এক শ্রেণির লোকেরা তখন মাঠে জুয়ার বোর্ড বসাবে। মেলা করার চেষ্টা করবে, কুরবানী আসলে হাট বসাবে। স্টেডিয়াম কী মেলা, হাট বা জুয়ার বোর্ড বসানোর জন্য?

তিনি বলেন, একটি সিন্ডিকেট চায় স্টেডিয়াম পরে থাকুক। তখন ওরা ৯৯ বছরের জন্য মাঠ লিজ নিয়ে যা ইচ্ছা তাই করবে।

হিরো আরও আলম বলেন, মাস খানেক আগেই উপনির্বাচনে বগুড়া সদর থেকে ৫০ বছর পর নৌকা মার্কার রাগেবুল আহসান রিপু ভাই নির্বাচিত হয়েছেন। আমিও ভোট করেছি তার বিরুদ্ধে। রিপু ভাইকে বলতে চাই, বগুড়ার মানুষেরা তাদের রক্ষার দায়িত্ব নেওয়ার জন্য আপনাকে ভোট দিয়েছে। আপনি দায়িত্বে থাকা অবাস্থায় কিভাবে স্টেডিয়ামে থেকে সব কিছু বিসিবি প্রত্যাহার করলো?

মানববন্ধন শেষে আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়া শহীদ চানন্দু স্টেডিয়াম ঘুরে দেখেন। এসময় জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় ও বগুড়া সন্তান শফিউল ইসলাম সুহাসের সাথে দেখা হয় হিরো আলমের। বিসিবির কার্যক্রম স্টেডিয়ামে ফিরিয়ে আনতে এ ক্রিকেটারের কাছেও অনুরোধ জানান হিরো আলম।

এর আগে গত ২ মার্চ বিসিবি বগুড়া জেলা ক্রীড়া সংস্থার বিরুদ্ধে অসহযোগীতার অভিযোগ এনে শহীদ চান্দু স্টেডিয়াম থেকে লোকবলসহ মালামাল প্রত্যাহার করে নেয়। এরপর থেকেই বগুড়ায় মানববন্ধন, গণস্বাক্ষর ও আমরন অনশন কর্মসূচির মাধ্যমে প্রতিবাদ জানাচ্ছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।