শাজাহানপুরে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

শাহজাহানপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শাজাহানপুর উপজেলার খোট্রাপাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ইউনিয়ন পরিষদ চত্বরে উক্ত সভা অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়।

খোট্রাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল্লাহ আল ফারুক এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আছাদুর রহমান দুলু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতা চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্রমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্বসভায় একটি মর্যাদাবান ও উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। সারাবিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর হোসেন স্বপন, শাজাহানপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু দিলীপ কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম তালেব, সহ-সভাপতি আব্দুল খালেক মাস্টার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বগুড়া শহর আওয়ামী লীগ নেতা এস এম মোস্তাকুল ইসলাম বিজয়, খোট্রাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজীউল হক গাজী, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন দুদু, সুজাবাদ উত্তরপাড়া দাখিল মাদ্রাসার সভাপতি সৈয়দ ফারুক হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল আলম শাওন, শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোতাহার হোসেন মিজু প্রমুখ।

সভা শেষে দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন ক্বারী মো. নজরুল ইসলাম।