শিবগঞ্জে এক পতিতাকে স্বাভাবিক জীবনে ফিরতে পুলিশের সহায়তা প্রদান

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে এক নারী পতিতাবিত্তিতে জড়িয়ে পড়ার খবর পেয়ে জেলা পুলিশ সুপারের নির্দেশে ওই নারীকে উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। এরপর ওই নারীকে স্বাভাবিক জীবনে ফিরতে পুলিশ সুপারের নির্দেশে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করে শিবগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আটমূল ইউনিয়নের বেতগাড়ী গ্রামে একটি পরিত্যক্ত একটি ক্লাব ঘরে অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েক জন যুবক পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে থেকে এক নারীকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত ওই নারী উপজেলার আটমূল ইউনিয়নের জনৈক এক ব্যক্তির মেয়ে (২৪)।

পুলিশ জানায়, আটককৃত ওই নারী করোনার কারণে কর্মহীন হয়ে পড়ায় দেহ ব্যবসায় জড়িয়ে পড়েছে। বিষয়টি জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঁয়া (বিপিএম বার) স্যারকে অবগত করেন। পরে পুলিশ সুপারের নির্দেশে ওই নারীকে থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম নগদ অর্থ সহায়তা ও খাদ্য সামগ্রী প্রদান করেন। এর পাশাপাশি ওই নারীকে পুনবার্সনের জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর হোসেনকে দায়িত্ব দেয়া হয়।