শিবগঞ্জে কেন্দ্রীয় কৃষকলীগ নেতা বিপুল সড়ক দূর্ঘটনায় আহত হওয়ায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার শিবগঞ্জ উপজেলা কৃষক লীগের আয়োজনে সাবেক উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষকলীগ জাতীয় কমিটির সদস্য এবং ঢাকা প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক বিপুল ঢাকা থেকে মটর সাইকেল যোগে তার গ্রামের বাড়ি শিবগঞ্জ উপজেলার পৌর এলাকার অর্জুনপুর গ্রামে আসার পথে নন্দীগ্রাম জামাদার পুকুর নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। দীর্ঘদিন সেখানে চিকিৎসা গ্রহণের এক পর্যায়ে ডাক্তাররা তার পা কেটে ফেলার পরামর্শ দেন। এমতবস্থায় সে আর্থিক সংকটের কারণে তার চিকিৎসা চালিয়ে না যাওয়ায় বর্তমানে পঙ্গুত্ব জীবন যাপন করছে।

তার সুস্থ্যতা কামনা করে শুক্রবার বাদ জুম্মা শিবগঞ্জ থানা জামে মসজিদে দোয়া খায়ের ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

শিবগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি লুৎফর রহমানের সভাপতিত্বে দোয়া মহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু জাতীয় কৃষি স্বর্ণপদক প্রাপ্ত কৃষক বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির কৃষি পূর্ণ বিষয়ক সম্পাদক আজমল হোসেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রিজ্জাকুল ইসলাম রাজুর সঞ্চালনে উক্ত দোয়া খায়ের শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বগুড়া জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশা, সাধারণ সম্পাদক মুঞ্জু আলম মঞ্জু, জেলা কৃষকলীগ সদস্য বজলার রহমান বকুল, সৌরভ প্রসাদ, রাম প্রসাদ গুপ্ত, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক এমদাদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামছুল ইসলাম মোল্লা, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক শাহীনুর আলম মাস্টার, পৌর কৃষকলীগ সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী, স্বেচ্ছা সেবক লীগ সিনিয়র সহ-সভাপতি সোহেল আক্তার মিঠু।

এসময় বিপুলের পিতা আবেগ আপ্লুত হয়ে বলেন, আমার ছেলে শিবগঞ্জ উপজেলা কৃষক লীগের র্দূর্দিনে আপনাদের পাশে দাড়িয়ে শিবগঞ্জ উপজেলা কৃষকলীগ কে একটি মর্যাদা পূর্ন অবস্থায় এনেছে। কেন্দ্রীয় কৃষকলীগের নেতৃত্বে সে উপজেলা কৃষকলীগ কে অনেক কিছু দিয়েছে। রাজনীতির পাশাপাশি সে সাংবাদিকতা করে এলাকার মানুষের ও রাজনৈতিক ভাবে দলকে অনেক কিছু দিয়েছে। তার এই দূর্দিনে আপনারা তার পাশে দাড়াবেন এই আহ্বান জানাচ্ছি।