শিবগঞ্জে চাকুরিচ্যুত শিক্ষকদের হামলায় প্রধান শিক্ষক ও পরিচালক আহত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : অনুসন্ধানবার্তা

বগুড়ার শিবগঞ্জে এম.আর মাল্টিমিডিয়া স্কুল ও নুরানী শিশু একাডেমির ৪ শিক্ষককে চাকুরিচ্যুত করায় পরিচালক ও প্রধান শিক্ষককে পিটিয়ে আহত করা হয়েছে।

থানায় দায়েরকৃত অভিযোগসূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে বিদ্যালয়ের পরিচালক মোঃ মিজানুর রহমান পার্শ্ববর্তী জুড়ি মাঝপাড়া গ্রামে জরুরী কাজে যায়। সেখানে সম্প্রতি চাকুরিচ্যুত ৪ শিক্ষকরা ফারুক তালুকদার, হারুনুর রশিদ, রাশেদুল ইসলাম ও হানজালাল ইসলাম ক্ষিপ্ত হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে হাতে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত ভাবে হামলা চালায়।

এসময় তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে সিএনজি অটোরিক্সা যোগে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। তার শারীরিক অবস্থা অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে বগুড়া শজিমেকে রিফার্ড করেন।

এব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন বলেন, অভিযুক্ত ৪ শিক্ষক এই বিদ্যালয় সম্পর্কে বিভিন্ন ধরনের অপপ্রচারে লিপ্ত রয়েছে। ওই শিক্ষকদেরকে চাকুরিচ্যুত করায় তারা ক্ষিপ্ত হয়ে পরিচালক ও আমার উপরও হামলা চালিয়ে আমাদেরকে বেধরক ভাবে মারপিট করে আহত করেছে।

এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস বলেন, এ ঘটনায় পরিচালকের ছেলে আদনানুর রহমান আদনান বাদী হয়ে থানায় ৫ জনের নামে অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে আইননানুগ ব্যবস্থা নেওয়া হবে।