শিবগঞ্জে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ২

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের নান্দুরিয়া গোনবাড়ী পূর্বপাড়া এলাকায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে আপন দুই ভাই গুরুতর আহত হয়ে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) সকালে নালিশী সম্পত্তিতে ধান রোপন করে আসার সময় ঐ আপন দুই ভাইয়ের উপর বিবাদীরা অতর্কিত ভাবে হামলা চালায়। এসময় তারা দুই ভাই গুরুতর আহত হয়। আহতরা হলেন হলেন নান্দুরিয়া গোনবাড়ী পূর্বপাড়া গ্রামের বাক প্রতিবন্ধী তোফায়েলের ছেলে জহুরুল ইসলাম ও শহিদুল ইসলাম।

এঘটনায় জহুরুলের স্ত্রী মনিকা বেগম বাদী হয়ে ৩ জনের নামে শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন উপজেলার নান্দুরিয়া গোনবাড়ী পূর্বপাড়ার মৃত আব্দুল করিমের ছেলে আব্দুস সবুর (২৫), সবুরের মা খাদিজা বেগম ও মৃত কোব্বাতের ছেলে হামিদুল ইসলাম।

অভিযোগ সূত্রে জানা যায়, নালিশী জমিতে ধান রোপন করে আসার সময় বিবাদীরা হঠাৎ করে অতর্কিত ভাবে হামলা করে আপন ২ ভাইকে পিটিয়ে গুরুতর আহত করেন।

বাদী মনিকা বেগম বলেন, নালশী জমি আমার শ^শুরের কবলাকৃত সম্পত্তি। প্রতিপক্ষরা ভূয়া কাগজপত্র সৃষ্টি করে তাদের সম্পত্তি বলে দাবি করে আসছে। ইতোপূর্বে ওই জমিকে কেন্দ্র করে শালিশও হয়েছে।

বিবাদী আব্দুস সবুর বলেন, আমাদের বাড়িতে এসে বাদীরা মারপিট করে আমাকে আহত করেছে আবার থানায় মিথ্যা অভিযোগ দায়ের করেছে।

এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।