শিবগঞ্জে নিঃসন্তান নারীদের যৌন হয়রানির অভিযোগে ভন্ড তান্ত্রিক গ্রেফতার

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় তান্ত্রিক পরিচয়ে নিঃসন্তান মহিলাদের সঙ্গে যৌন হয়রানির অভিযোগে রুম্মান হাসান (২৪) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় তার বাড়িতে অভিযান চালিয়ে যৌন উত্তেজক ঔষুধ, যাদুর ঝুলি ও মানুষের মাথার খুলি সহ তাবিজ কবজ উদ্ধার করে শিবগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিনের বিহার ফকির পাড়া গ্রামের আহাজার আলী ফকিরের ছেলে রুম্মান হাসান নিজেকে তান্ত্রিক পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে নিঃসন্তান মহিলাদের যৌন হয়রানি সহ এলাকার সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে।

সে আধ্যাত্বিক জগতের জ্ঞান লাভ করেছে বলে নিজেকে জাহির করে। যাদু বিদ্যার মাধ্যমে সে মানুষের সকল রোগ ভাল করে বলে দাবি করে।

ওই তান্ত্রিকের চিকিৎসা নেওয়া কিছু রোগীর সাথে কথা বলে জানা যায়, তার কাছে যারা চিকিৎসা নিতে আসেন তারা অধিকাংশই নিঃসন্তান নারী ও প্রবাসীর স্ত্রী। তাই সুযোগ বুঝে কথিত তান্ত্রিক রুম্মান হাসান ঔষধের পরিবর্তে যৌন উত্তেজক তরল দ্রব্য খাওয়ায়ে দিয়ে, জ্বিন হাজিরের নামে ঘরের বাতি নিভিয়ে দিয়ে অসহায় নারীকে যৌন হয়রানি করে থাকে।

শুধু তাই নয় এই কথিত তান্ত্রিক ধর্নাঢ্য রোগী পেলে চিকিৎসার নামে মোটা অংকের টাকাও হাতিয়ে নেয়।

বিষয়টি জানতে পেরে, শনিবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় তার বাড়িতে অভিযান চালিয়ে যৌন উত্তেজক ঔষুধ, যাদুর ঝুলি ও মানুষের মাথার খুলি সহ তাবিজ কবজ উদ্ধার করে শিবগঞ্জ থানা পুলিশ।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, কথিত তান্ত্রিক এলাকার সাধারণ মানুষের সাথে প্রতারণা করে অর্থ হাতিয়ে নিয়ে আসছিল ও মহিলাদের সঙ্গে যৌন হয়রানি সহ বিভিন্ন অপরাধ কার্যক্রম চালিয়ে যাচ্ছিল। বিষয়টি জানতে পেরে ওই প্রতারককে গ্রেফতার করে মামলা দায়েরের পর রবিবার বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।