শিবগঞ্জে পুলিশের নাম ভাঙ্গিয়ে টাকা নেওয়ায় দালাল গ্রেফতার

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশের নাম ভাঙ্গিয়ে অসহায় এক গৃহবধুর কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার সময় হাতেনাতে নূরনবী হোসেন (৩৩) নামে এক দালালকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত প্রতারক নূরনবী সোনাতলা উপজেলার গরমাতপুর গ্রামের কায়েশতুল্যার ছেলে।

জানাযায়, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার সালমারা ইউনিয়নের হিজরতপুর গ্রামের ছালেকের মেয়ে রুবিনা বেগমের সঙ্গে শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের মাঝপাড়া গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে মাহাবুবের সঙ্গে বিয়ে হয়।

তাদের পারিবারিক কলহের কারণে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে শিবগঞ্জ থানায় অভিযোগ দাখিল করতে আসেন অসহায় রুবিনা।

তার সঙ্গে শিবগঞ্জ থানায় আসেন পরিচিত সোনাতলা উপজেলার গরমাতপুর গ্রামের কায়েশতুল্যার ছেলে নূরনবী (৩৩)। পরে সে অসহায় রুবিনা বেগমের কাছ থেকে থানা পুলিশের নাম বলে ২ হাজার টাকা নেন। পরে থানা পুলিশ বিষয়টি জানতে পেরে তাৎক্ষনিক প্রতারক নূরুন্নবীকে গ্রেফতার করে।

এবিষয়ে রুবিনা বেগম বলেন, থানা পুলিশকে টাকা দেওয়ার কথা বলে নূরুন্নবী ১৫ শত টাকা নিয়েছিল। পরবর্তীতে সে আবারও ২ হাজার টাকা নেয়। বিষয়টি থানা পুলিশকে জানালে তারা তাকে আটক করেন।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, পুলিশের নাম ভাঙ্গিয়ে ২ হাজার টাকা নেওয়ার প্রমাণ পেলে তাৎক্ষনিক ওই প্রতারককে আটক করা হয়েছে এবং রুবিনাকে ওই টাকা ফেরত দেওয়া হয়েছে।