শিবগঞ্জে বিয়ের প্রলোভন দিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ৮ম শ্রেণির এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (৫ আগষ্ট) ওই ছাত্রী বাদী হয়ে সাকিবুল হাসান (১৮) নামে এক মাদ্রাসা ছাত্রের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

মামলাসূত্রে জানা গেছে, উপজেলার কিচক ইউনিয়নের গাংগইট গ্রামের জনৈক এক ব্যক্তির মেয়ে ৮ম শ্রেণির পড়ুয়া ছাত্রী (১৪) কে পার্শ্ববর্তী ধারিয়া গ্রামের শাহজাহান আলীর ছেলে ধারিয়া গাংগইট মাদ্রাসার ছাত্র সাকিবুল হাসান (১৮) দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব ও উত্ত্যক্ত করতে থাকে।

একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাদ্রাসা ছাত্র ওই মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে ও ফুসলিয়ে একাধিকবার ধর্ষন করে।

এব্যাপারে ভুক্তভোগী ছাত্রীর সঙ্গে কথা বললে সে জানায়, সাকিবুল হাসান তাকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন সময় ও বিভিন্ন জায়গায় নিয়ে একাধিক বার ধর্ষন করেছে। তাছাড়া গত কয়েক দিনপূর্বে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দিয়ে আমাকে তাদের বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষন করে। আমি তাকে বিয়ের জন্য চাপ দিলে সে কৌশলে পালিয়ে যায়। তাই আমি নিরুপাই হয়ে আইনের আশ্রয় নিয়েছি।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় ধর্ষন মামলা নেওয়া হয়েছে। মেয়েটি কে স্বাস্থ্য পরীক্ষার জন্য বগুড়া শজিমেকে পাঠানো হয়েছে। মামলার আসামীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নেওয়া হবে।