শিবগঞ্জে উচ্চ মাধ্যমিকে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক শিবলী আকতার

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে শিবগঞ্জ উপজেলা পর্যায়ে কলেজ শাখায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন শিবলী আক্তার বানু। তিনি চৌধুরী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের বাংলা বিভাগের প্রভাষক ও বিহার ইউনিয়নের শোলাগাড়ি গ্রামের উপাধ্যক্ষ আশরাফুজ্জামান মন্টুর সহধর্মিণী।

২০০০ সালে কলেজটি প্রতিষ্ঠার পর থেকে ২০ বছরের অধিক সময় ধরে তিনি ওই কলেজটিতে বাংলা বিভাগের প্রভাষক হিসেবে পাঠদান করাচ্ছেন। গত ২১ মে শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা নির্বাচন প্যানেল নিদিষ্ট ছক অনুসরণ করে যাচাই বাছাই শেষে তাকে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক (কলেজ শাখা) নির্বাচিত করেন।

ঐ কলেজের এইচএসসি ২য় বর্ষের মানবিক বিভাগের শিক্ষার্থী তাবাসসুম জান্নাত রিপা বলেন, ম্যাডাম সিলেবাস অনুযায়ী সুচারুভাবে ক্লাস নেয়। তার এ অর্জনে আমরা আনন্দিত হয়েছি।

এবিষয়ে প্রভাষক শিবলী আক্তার বানু বলেন, আমাকে উপজেলা নির্বাচক প্যানেল শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত করায় কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা বলেন, দক্ষতার ভিত্তিতে এবারের জাতীয় শিক্ষা সপ্তাহে কলেজ পর্যায়ে প্রভাষক শিবলী আক্তার বানুকে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত করা হয়েছে।