শিবগঞ্জে ২য় স্ত্রীর দায়েরকৃত মামলায় শিক্ষক শ্রীঘরে

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় এক অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক পরোকীয়া প্রেমে জড়িয়ে পড়ায় ২য় স্ত্রী তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাকে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের জীবনপুর গ্রামের মাহমুদুল হোসেন বাবু চন্ডিহারা মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক। তিনি ২য় বারের মতো পার্শ্ববর্তী জগন্নাথপুর গ্রামের মৃত: ছালেক প্রামানিকের মেয়ে সনি খাতুন কে গত ৪ বছর পূর্বে বিয়ে করে। মাদ্রাসার শিক্ষকতা করাকালীন একই মাদ্রাসার এক শিক্ষিকার সাথে পরোকীয়া প্রেমে জড়িয়ে পড়েন মাহমুদুল হোসেন।

এরপর ধীরে ধীরে ২য় স্ত্রীর সাথে তার সম্পর্ক অবনতি ঘটতে থাকে। এর প্রেক্ষিতে ২য় স্ত্রী অবশেষে শিবগঞ্জ থানায় তার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থানা পুলিশ ওই শিক্ষককে গ্রেফতার করে কারাগারে প্রেরন করেছেন।

এ ব্যাপারে মামলার বাদী সনি খাতুন জানান, তার স্বামী একজন প্রতারক। সে এলাকায় বিভিন্ন ওয়াজ মাহফিলে ওয়াজ করেন। অথচ সে ইতিপূর্বে ২টি বিয়ে করে তাদের সঙ্গেও প্রতারণা করেছে, বর্তমানে জনৈক শিক্ষিকার সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলেছে। আমার ও আমার ছেলে- মেয়ের কোন খোঁজ খবর নেয় না। শারীরিক ও মানুষিক অত্যাচার করায় আমি নিরূপাই হয়ে মামলা দায়ের করেছি।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, ২য় স্ত্রীর দায়েরকৃত মামলার প্রেক্ষিতে অবসরপ্রাপ্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে।