স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় দুই পরিবারের দ্বন্দ্বের জের ধরে শিশু তাহসিনকে (৯) হত্যা করা হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) দুপুর ২টার দিকে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে শিশু তাহসিন।

মঙ্গলবার সকাল ৭টায় শিশু তাহসিনকে বাঁশের তৈরী খাটিয়া দিয়ে আঘাত করা হয়। তাহসিন বগুড়া সদরের পশ্চিম গোদারপাড়া এলাকার কুদ্দুস ফকিরের ছেলে। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এরআগে গত মঙ্গলবার সকাল ৭টার দিকে বগুড়া সদরের পশ্চিম গোদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

তাহসিন স্থানীয় ব্রাইট স্টার কেজি বিদ্যাপীঠের প্রথম শ্রেণির ছাত্র ছিলো। মঙ্গলবার তাহসিনকে আহত অবস্থায় ভর্তি করা হয়। বুধবার (১১ জানুয়ারি) দুপুর ২টার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহতের মা তাসলিমা খাতুন, আমাদের পাশের বাড়ির আমিনুল (৫৫) ষড়যন্ত্র করে বাঁশের খাটিয়া দিয়ে আঘাত করে আমার ছেলেকে হত্যা করলো। আমি সন্তান হত্যার বিচার চাই।

এবিষয়ে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, দুই পরিবারের দ্বন্দ্বের জের ধরেই শিশু তাহসিনকে হত্যা করা হয়ে বলে ধারনা করা হচ্ছে। আমরা দ্রুত এই ঘটনার রহস্য উদঘাটন করে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।