বগুড়ার শেরপুরে শিশু ধর্ষণ মামলা আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার শেরপুরে ৮ বছর বয়সী এক শিশু কণ্যাকে ধর্ষণের মামলায় আশরাফ আলী ওরফে ফাতাফাতা (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৪ এপ্রিল) গ্রেফতারকৃত ওই ধর্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত ধর্ষক আশরাফ আলী ওরফে ফাতাফাতা বগুড়া জেলার শেরপুর থানাধীন চন্ডীপুর এলাকার মৃত মোজাহার আলীর ছেলে।

র‌্যাব জানায়, গত ২৫ মার্চ বগুড়া জেলার শেরপুর থানাধীন চন্ডীপুর গ্রামের ৮ বছর বয়সী এক মেয়েকে খেলাধুলার সময় আশরাফ আলী ফুসলিয়ে তাকে একটি বাড়িতে নিয়ে যায় এবং জোড়পূর্বক ধর্ষণ করে। পরে মেয়েটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে গত ২৮ মার্চ বগুড়া জেলার শেরপুর থানার একটি মামলা দায়ের করেন। (মামলা নং-৩২, তারিখ ২৮ মার্চ ২০২৩ইং)।

এদিকে মামলা দায়েরের পর মঙ্গলবার (৪ এপ্রিল) র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি দল শেরপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে এজাহারনামীয় ১নং আসামী ধর্ষক আশরাফ আলী ওরফে ফাতাফাতাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, আটককৃত ধর্ষক আসামীকে বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার শেরপুর থানায় সোপর্দ করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।