শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজা সহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ এর একটি দল। এসময় মাদক পরিবহনের কাজে বব্যবহৃত ট্রাকটি জব্দ করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৫ আগষ্ট) সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ঢাকা টু রাজশাহীগামী হাইওয়ে রোডের চড়িয়া শিকার গ্রামস্থ পাকা রাস্তায় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- রংপুর জেলার কোতয়ালী থানাধীন শান্তিপাক পশ্চিমপাড়া এলাকার মৃত আব্দুস সোবহানের ছেলে রোকন মিয়া (২৩) এবং দিনাজপুর জেলার ফুলবাড়ী থানাধীন কুরুশা ফেরুশা পশ্চিমপাড়া এলাকার মৃত শাহদাত হোসেনের ছেলে আব্দুল মান্নান (৫১) ।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার ও সহকারী পুলিশ সুপার মি. জন রানা জানান, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবŤ সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার হয়েছে।

এছাড়া তাদের কাছ থেকে মাদক বেচা-কেনার নগদ ১ লাখ ৬৮ হাজার টাকা, ০২ টি মোবাইল ও ১টি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১১-৬৫৪৬) জব্দ করা হয়। এঘটনায় তাদেরকে বিরুদ্ধে মামলা দায়েরের পর সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।