শেরপুরে চাঁদা না দেয়ায় সার্জেন্টের স্ত্রীকে মারপিট

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা:
বগুড়ার শেরপুর পৌর শহরের উপশহর এলাকায় চাঁদা না দেয়ায় অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট এর স্ত্রীকে মারপিট করেছে পিয়াস নামে এক যুবক। বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে এই ঘটনায় শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগসূত্রে জানা যায়, শেরপুর পৌর শহরের উপশহর এলাকার মৃত জেল হোসেনের ছেলে অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর সার্জেন্ট আক্তারুল ইসলাম বসতবাড়ি নির্মান করার সময় একই এলাকার হারুনুর রশিদের ছেলে সহ আরো ৪/৫ জন তার কাছ থেকে ১ লাখ টাকা চাঁদা দাবি করে।

চাঁদার টাকা না দেয়ায় বিভিন্ন সময় তাদের হুমকি ধামকি দিয়ে আসছিল। এরই এক পর্যায়ে বুধবার দুপুর ১২ টার দিকে তারা মার্কেটে যাওয়ার সময় ওই এলাকার হিটলারের বাড়ির সামনে পৌছালে সার্জেন্ট আক্তারুল ইসলামকে অকথ্য ভাষায় গালাগালি করে।

এসময় তার স্ত্রী ময়না বেগম প্রতিবাদ করলে তাকে এলোপাথারি ভাবে মারতে থাকে পিয়াস ও তার লোকজন। এতে সে গুরুতর আহত হয়। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পিয়াস পালিয়ে যায়। পরে আহত ব্যক্তিকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ ঘটনায় সার্জেণ্ট আক্তারুল ইসলাম বাদি হয়ে পিয়াসের বিরুদ্ধে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে শেরপুর থানার ইন্সপেক্টর তদন্ত লাল মিয়া বলেন, এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।