অনুসন্ধানবার্তায় সংবাদ প্রকাশের পর বহিষ্কার হলেন শেরপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি

বহিষ্কার হলেন শেরপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
অনুসন্ধানবার্তা অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশের পর অবশেষে বহিষ্কার হয়েছেন আ’লীগ নেতা অভি হত্যা মামলার আসামী শেরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ (৩৫)।

সোমবার (০৩ অক্টোবর) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

এরআগে রবিবার (০২ অক্টোবর) রাত ১১টা ২৭ মিনিটে ‘অনুসন্ধানবার্তা’ অনলাইন পত্রিকায় ‘‘শেরপুরে আ’লীগ নেতাকে হত্যার পরও বহাল তবিয়তে ছাত্রলীগ সভাপতি!’’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি দৃষ্টি গোচর হওয়ায় সোমবার বগুড়ার শেরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বহিষ্কার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় আরিফুর রহমান শুভ (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, শেরপুর উপজেলা শাখা, বগুড়া) কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

আরো পড়ুন- শেরপুরে আ’লীগ নেতাকে হত্যার পরও বহাল তবিয়তে ছাত্রলীগ সভাপতি!

উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা মর্তুজা কাউসার অভিকে (৩৮) প্রকাশ্যে হত্যা করে শেরপুর উপজেলা ছাত্রীলীগের সভাপতি আরিফুর রহমান শুভ সহ তার লোকজন। এঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগসহ ১৭ জনের বিরুদ্ধে শেরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এদিকে মামলা দায়েরের পর পরই পুলিশ অভিযান চালিয়ে এই হত্যাকাণ্ডের এজাহারভুক্ত ছাত্রলীগ সভাপতি শুভসহ ৫ জন আসামীকে ২৪ ঘন্টার মধ্যেই গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের পর ০১ সেপ্টেম্বর বগুড়া জেলা যুবলীগ ওই হত্যা মামলার আসামী যুবলীগের ৪ জন নেতাকর্মীকে বহিষ্কার করলেও দলীয় পদবী নিয়ে বহাল তবিয়তেই ছিলেন শেরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ।

শেরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভকে ফুলের মালা পড়িয়ে দিচ্ছেন শেরপুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র নাজমুল আলম খোকন। (ফাইল ছবি)