রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত ধুনটের জুই

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
রাজশাহী বিভাগের মধ্যে শ্রেষ্ঠ শিক্ষার্থীর কৃতিত্ব অর্জন করেছে বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের চিথুলিয়া বালিকা দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী ফারিয়া ইয়াসমিন জুই।

সে জোড়খালি গ্রামের ইকরামুল হক ও জহুরা খাতুন জেসমিন দম্পত্তির একমাত্র কন্যা। দুই ভাই বোনের মধ্যে সবার জুই ছোট। জুই চিথুলিয়া বালিকা দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী। তার রোল নম্বর ০১।

ধুনট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসসূত্রে জানাযায়, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২-এ রবিবার (২৯মে) রাজশাহী বিভাগের মাধ্যমিক শিক্ষা বোর্ডের চুড়ান্ত ফলাফলে ফারিয়া ইয়াসমিন জুই শেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়।

ফারিয়া ইয়াসমিন জুই প্রথমে উপজেলা পর্যায়ে এবং পরবর্তীতে জেলা পর্যায় পেরিয়ে রাজশাহী বিভাগের মধ্যে শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে বিবেচিত হয়।

তার এই সাফল্যে অভিনন্দন জানিয়েছেন স্থানীয় এমপি হাবিবর রহমান, ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্ত সঞ্জয় কুমার মহন্ত, ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল আলম ও গোসাইবাড়ী ইউপি চেয়ারম্যান মাসুদুল হক বাচ্চু সহ বিভিন্ন ব্যক্তিবর্গ।

এব্যাপারে ধুনট উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল আলম বলেন, মেধাবী শিক্ষার্থী জুইয়ের একের পর এক সফলতা দেখে তাকে বলেছিলাম, তুমি জেলার মধ্যে শ্রেষ্ঠ হবে। কিন্তু সে তার পরিশ্রমের মাধ্যমে রাজশাহী বিভাগের মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। তার এই কৃতিত্বের জন্য আমরা তার পরিবারকেও অভিনন্দন জানাই।