সরকার গণতন্ত্রের কফিনে শেষ পেরেক ঠুকে দিয়েছে : সাবেক এমপি লালু

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, বর্তমান সরকার গণতন্ত্রের কফিনে শেষ পেরেক ঠুকে দিয়েছে। জনগণের সব ধরনের গণতান্ত্রিক অধিকার হরণ করেছে।

নির্বাচন ব্যবস্থা থেকে শুরু করে সকল গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করে দেশে একনায়কতান্ত্রিক স্বৈরাচারী শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করার চেষ্টা করছে।

তিনি আরো বলেন, দেশ এখন গণতন্ত্রহীন। কারণ বর্তমান সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না। সাধারণ মানুষের ভোটের অধিকার হরন করে এ সরকার দিনের ভোট রাতে করে। বিএনপি গণতন্ত্রে বিশ্বাসী তাই তৃর্ণমুলে সম্মেলনের মাধ্যমে নেতা নির্বাচন করে। তৃণমুলে নেতাকর্মীদের ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করা হয়।

শনিবার বিকালে বগুড়ার শেরপুর উপজেলার কালশীমাটি স্কুল সংলগ্ন ২নং মডেল গাড়ীদহ ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

২নং মডেল গাড়ীদহ ইউনিয়ন বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুল বাছেদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা বগুড়া পৌরসভার সাবেক মেয়র এ্যাড. একেএম মাহবুবর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, বগুড়া শহর বিএনপির আহ্বায়ক মাহবুবুর রহমান বকুল, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম বাবলু, শেখ তাহা উদ্দিন নাইন, সহিদ উন নবী সালাম, শেরপুর উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব শফিকুল আলম তোতা ও যুগ্ম আহ্বায়ক একেএম মাহবুবুর রহমান হারেছ।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন, শেরপুর উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য পিয়ার হোসেন পেয়ার, রফিকুল ইসলাম মিন্টু, শেরপুর পৌরসভা সাবেক মেয়র স্বাধীন কুমার কুন্ডু, শেরপুর শহর বিএনপি’র আহবায়ক আলহাজ্ব ইছাহাক আলী, যুগ্ন আহবায়ক ফিরজ আহম্মেদ জুয়েল সহ শেরপুর উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

দ্বি-বার্ষীক সম্মেলনে গাড়ীদহ ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে আলহাজ্ব আব্দুল বাছেদ, সিনিয়র সহ-সভাপতি পদে এ বি এম রাশেদুল হক (স্বপন), সাধারন সম্পাদক পদে বাবলু রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা সবুজ এবং সাংগঠনিক সম্পাদক পদে নুরুল ইসলাম সেলিম নির্বাচিত হয়েছেন।

এদিকে নবনির্বাচিত ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক গোলাম মোঃ সিরাজ এমপি।