সিরাজগঞ্জের সলঙ্গা ও কাজীপুরে বিপুল পরিমান গাঁজাসহ শীর্ষ ৩ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

সিরাজগঞ্জ জেলার সলঙ্গা ও কাজীপুর থানাধীন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমান গাঁজা সহ শীর্ষ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর একটি দল।

সোমবার (১৬ আগস্ট) সকালে গ্রেফতারকৃত আসামীদের সিরাজগঞ্জের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- লালমনিরহাট জেলার আদিতমারী থানাধীন আদিতমারী বসিংটাড়ি-বসুনিয়াপাড়া এলাকার আক্তার হোসেনের ছেলে এরশাদ হোসেন (৪০), একই থানাধীন আদিতমারী বড়বারী এলাকার মোসলেম উদ্দিনের ছেলে ইয়াসিন অরাফাত (২৪) এবং কাজীপুর থানাধীন স্থলবাড়ি তালুকদারপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে মঞ্জুরুল আলম (৩২)।

এব্যাপারে সহকারী পুলিশ সুপার ও র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার মোস্তাফিজুর রহমান জানান, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। সোমবার সকাল ৬টার দিকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল মোড়ের পূর্ব পাশ্বের পাচালি ফুটওয়ার ব্রিজের নিচে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এসময় ৩ কেজি ৮৬০ গ্রাম গাঁজাসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী এরশাদ হোসেন ও ইয়াসিন অরাফাতকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ৭ হাজার টাকা এবং ২টি মোবাইল জব্দ করা হয়েছে।

এছাড়া পৃথক অভিযান চালিয়ে কাজীপুর থানাধীন স্থলবাড়ী এলাকা থেকে ২ কেজি ৯০০ গ্রাম গাঁজা সহ আরেক শীর্ষ মাদক ব্যবসায়ী মঞ্জুরুল আলমকে গ্রেফতার করা হয়েছে। এসব ঘটনায় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা ও কাজীপুর থানায় পৃথক মামলা দায়েরের পর আসামীর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।