সিরাজগঞ্জ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজ

ছাম্মি আহমেদ আজমীর: সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জে তিন শতাধিক অসহায় ও দুস্থদ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার (২৬ ডিসেম্বর) সকালে শীর্ষ ব্যবসায়ী প্রতিষ্ঠান সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পক্ষে কম্বল বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু ইউসুফ সূর্য।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ ভাইস প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা এসাহাক আলী, সিরাজগঞ্জ সদর উপজেলার আওয়ামীলীগের সভাপতি ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর ভাইস প্রেসিডেন্ট এডভোকেট আব্দুল হাকিম, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক সাংবাদিক হীরক গুন, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক সঞ্জয় সাহা ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ সচিব ইব্রাহিম হোসেন প্রমূখ।

এসময় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য বলেন, প্রতি বছর শীতের শুরুতে ব্যবসায় শীর্ষ প্রতিষ্ঠান সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ অসহায় ও দুস্থদের পাশে কম্বল বিতরণ করে থাকে। এছাড়াও বিভিন্ন দুর্যোগে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী উপহার দেওয়া হয়। আমাদের এই সহায়তা সিরাজগঞ্জ জেলার বিভিন্ন উপজেলায় ও গ্রাম পর্যায়ে করে আমরা করে থাকি। আগামীতেও সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পক্ষ থেকে যে কোন সহায়তা অব্যাহত থাকবে