সিসি ক্যামেরার আওতায় আসছে ধুনট পৌর এলাকা
বগুড়ার ধুনটে দি গ্রেড শপিং সেন্টারে এক আয়োজিত অনুষ্ঠানে ধুনট পৌর এলাকায় সিসি ক্যামেরা স্থাপনের উদ্বোধন করেন ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা। -অনুসন্ধানবার্তা

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলায় চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ড ঠেকাতে বিভিন্ন স্থানে স্থাপন করা হচ্ছে সিসি ক্যামেরা।

শনিবার (২৮ মে) বিকেলে ধুনটের দি গ্রেড শপিং সেন্টারে এক আয়োজিত অনুষ্ঠানে প্রথম দফায় ধুনট পৌর এলাকায় ১০টি সিসি ক্যামেরা স্থাপনের উদ্বোধন করেন ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা। তার এই ব্যতিক্রম উদ্যোগেই ধুনট পৌর এলাকা এখন নিরাপদ আবাসস্থলে পরিনত হতে যাচ্ছে।

সিসি ক্যামেরা স্থাপনের উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দি গ্রেড শপিং সেন্টারের মালিক ও ধুনট বাজার দোকান মালিক ঐক্য পরিষদের নেতা আলহাজ্ব হুমায়ুন কবির, কায়কোবাদ হোসেন দুদু, শাহাদত হোসেন, আতিকুর রহমান ও পলান চন্দ্র দাসসহ ব্যবসায়ীরা।

উদ্বোধন অনুষ্ঠানে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা করে প্রথম দফায় ১০টি সিসি ক্যামেরার আওয়াতায় প্রায় ৫০টি ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিত করা সম্ভব হয়েছে। পরবর্তীতে আরো ২০০টি ব্যবসা প্রতিষ্ঠানসহ জনগুরুত্বপূর্ণ সড়কগুলোকেও সিসি ক্যামেরার আওতায় আনা হবে। এতে খুব সহজেই অপরাধীদের ধরা যাবে এবং অনেকটাই অপরাধ কমে আসবে।