কাজিপুরের সোনামুখী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাবুর মোটরসাইকেল শোভাযাত্রা

আবু তৈয়ব সুজয়, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :
আসন্ন সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ১নং সোনামুখী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দলীয় মনোনয়ন প্রত্যাশী সোনামুখী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ ফরিদুল ইসলাম বাবু শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন।

সোমবার দিনব্যাপি তার সমর্থক এবং ভোটারা গোটা ইউনিয়নে বেশ আনন্দ উৎল্লাসের মধ্য দিয়ে তাদের মোটরসাইকেলের শোডাউন শেষ করেন।

সোনামুখী ইউনিয়নের সাধারণ ভোটাররা জানান, ফরিদুল ইসলাম বাবু একজন সৎ, আদর্শবান, জনবান্ধন তরুন ইউপি সদস্য হিসেবে দীর্ঘদিন পর্যন্ত আমাদের সুখ, দুঃখের কান্ডারি হিসেবে সাধারণ মানুষের পাশে ছিলেন তিনি।

সুনামের সহিত দীর্ঘদিন পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগের সোনামুখী ইউনিয়ন শাখার যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদুল ইসলাম বাবু বলেন, আমাদের সোনামুখী ইউনিয়নের বিগত দিনের চেয়ে আমি বিভিন্ন পর্যায়ে আরো উন্নয়ন মূলক কর্মকাণ্ড পরিচালনা করতে চাই। ইউনিয়নের সাধারণ জনগনের সুখে, দুঃখে পাশে ছিলাম এবং সর্বক্ষণ পাশে থাকতে চাই। জনগণ আমাকে বিশ্বাস করে। ইতিমধ্যে তারা আমাকে বিপুল সমর্থন দিয়েছে। তাই আমি ইউপি চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ মানুষ যদি তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে ইউপি চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত করে তাহলে বিগত দিনের ন্যায় জনগণের মনের আশা পূরণে নিজের সবটুকু উজাড় করে ইউনিয়নের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করব বলে আমি অঙ্গিকার করছি। এজন্য সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন কামনা করিছি।