স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ; যুবলীগের সম্পাদকসহ ৪ জন গ্রেপ্তার

অনুসন্ধানবার্তা ডেস্ক:
এক স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের মামলায় যশোর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১০ জুলাই) যশোর কোতোয়ালি মডেল থানায় ওই স্কুল ছাত্রী মামলা দায়ের করলে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতরা হলো- যশোর শহরের পুরোনো কসবা এলাকার বাসিন্দা ও যশোর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিক, যশোর শহরের সিটি কলেজপাড়া এলাকার মিরাজ হোসেন আকাশ, আরবপুর এলাকার তাহসিন বিল্লাল ও ঘোপ বেলতলা এলাকার আরাফাত আহমেদ।

মামলা সূত্রে জানা যায়, যশোর শহরের সিটি কলেজপাড়া এলাকার মিরাজ হোসেন আকাশের সঙ্গে অষ্টম শ্রেণিতে পড়ুয়া ওই শিক্ষার্থীর দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল।

শনিবার (৯ জুলাই) যশোর শহরের গাড়িখানা রোডের পুনাক (পুলিশ নারী কল্যাণ সংস্থা) মেলায় তারা একসঙ্গে ঘোরাঘুরি করে। এরপর রাত ১০টার দিকে প্রেমিক আকাশ অন্য দুই সহযোগী বিল্লাল ও আরাফাতকে সঙ্গে নিয়ে ওই কিশোরীকে বিমান অফিস মোড় এলাকায় যশোর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিকের অফিসে নিয়ে যায়। এরপর প্রেমিক আকাশের সহযোগি শহীদ (৪৩) ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে।

এক পর্যায়ে ওই মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তাকে অন্যত্র নিয়ে যাওয়ার সময় তার চিৎকারে টহলরত পুলিশের একটি দল যশোর শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড মোড় থেকে তাকে উদ্ধার করে। এসময় মেয়েটির প্রেমিক আকাশ, বিল্লাল ও আরাফাতকে আটক করে পুলিশ।

পরে তাদের তথ্যমতে যশোর শহরের কাঁঠালতলা এলাকা থেকে জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ওরফে ঢোল রফিককে আটক করা হয়।

এব্যাপারে যশোর কোতোয়ালি মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান, স্কুল ছাত্রী ধর্ষণ মামলায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।