ধুনটে স্কুল ছাত্রীকে নিয়ে উধাও দুই সন্তানের জনক প্রাইভেট মাষ্টার!

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে স্কুল ছাত্রীকে নিয়ে উধাও হয়ে গেছে দুই সন্তানের জনক এক প্রাইভেট মাষ্টার। এব্যাপারে বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) বিকালে ওই ছাত্রীর মা বাদী হয়ে ধুনট থানায় একটি জিডি দায়ের করেছেন।

অভিযুক্ত প্রাইভেট মাষ্টার সোহেল রানা (৩৫) ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী মধ্যপাড়া এলাকার দেলবর হোসেনের ছেলে এবং সে খাদুলী উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক।

জানাগেছে, সোহেল রানা দীর্ঘদিন ধরে খাদুলী উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর এক ছাত্রীকে (১৪) তার বাসায় প্রাইভেট পড়ানোর সুবাদে সম্পর্ক গড়ে তোলে। এমতাবস্থায় বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে ওই ছাত্রীকে বাড়ি থেকে কৌশলে বের করে নিয়ে যান প্রাইভেট মাষ্টার দুই সন্তানের জনক সোহেল রানা।

এরপর থেকেই সোহেল রানার কোন সন্ধান মিলছে না। এমনকি তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে। এতে একদিকে যেমন মেয়ের খোঁজে পাগলপ্রায় হয়ে গেছে তার বাবা-মা, তেমনি বাবার পথ চেয়ে বসে আছে সোহেল রানার অবুঝ দুই শিশু।

এব্যাপারে অবেগাপ্লুত হয়ে ওই স্কুল ছাত্রীর বাবা বলেন, বাসায় সিসি ক্যামেরা ছিল। কিন্তু সাউন্ড রেকডিং ছিল না। তাই হয়তো কোন দিন বুঝতে পারিনি এমন ঘটনা ঘটতে পারে। তাই নিরুপায় হয়ে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের দ্বারস্ত হয়েছি।

এব্যাপারে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, দ্রুত স্কুল ছাত্রীকে উদ্ধার এবং প্রাইভেট মাষ্টারকে আটক করতে অভিযান চলছে।