স্বপন আমাকে অপহরণ করেছে, ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিল সেই ছাত্রী

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা: ধুনট (বগুড়া)।
‘স্বপন আমাকে অপহরণ করেছে’ এই কথাটি লিখে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিল বগুড়ার ধুনট উপজেলার সেই কলেজ ছাত্রী। গত ০৮ আগষ্ট বিকাল ৪টা ২৩ মিনিটে অপহরনের সময় সে তার ফেসবুক আইডি থেকে ওই স্ট্যাটাসটি দেন। এর এক মিনিট পরেই সে তার ফেসবুকে আরেকটি পোষ্ট করেন। সেখানে লিখেছিলেন ‘সে আমাকে বিয়ে করার হুমকি দিচ্ছে’।

তবে অপহরণ থেকে বাঁচতে এই কলেজ ছাত্রীর স্ট্যাটাসটি খুব অল্প সময়ে ফেসবুকে থাকলেও সম্প্রতি তা ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

এমন ঘটনা ঘটেছে বগুড়ার ধুনট উপজেলা সদরে। আর এই ঘটনায় ওই ছাত্রীর পরিবার মামলা দায়ের করেছেন ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ্ স্বপনসহ আরো ৫ জনের বিরুদ্ধে।

এদিকে অপহরণের দুই দিন পর বুধবার (১০ আগষ্ট) বিকাল সাড়ে ৫টার দিকে বগুড়া আদালতের সামনের রাস্তা থেকে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করে ধুনট থানা পুলিশ।

এসময় আদালত প্রাঙ্গন থেকে কৌশলে পালিয়ে যান অপহরণ মামলার আসামী ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন ও তার সহযোগিরা।

তবে গত ০৯ আগষ্ট স্বপন তার ফেসবুক আইডি থেকে একটি লেখা পোস্ট করেছিলেন, তিনি লিখেছিলেন, ‘অপহরণ না আমার বউ আমার কাছে, কাল সকালে দেখা হবে, একটু দুরে আছি এজন্য’।

এব্যাপারে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১১আগষ্ট) দুপুরের মধ্যেই তাকে বগুড়ার আদালতে জবানবন্দির জন্য প্রেরন করা হবে।