কাজিপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আবু তৈয়ব সুজয়, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
‘সংগ্রাম ও সাফল্যের ঐতিহ্য ছুয়ে স্বগৌরবে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে’ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছেন কাজিপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

বুধবার (২৭ জুলাই) সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সম্মুখে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের কার্যক্রম শুরু হয়।

পরে প্রয়াত সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিম ও সদ্য প্রয়াত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ’র প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের নেতৃবৃন্দরা।

বুধবার বেলা ১১টার দিকে দলীয় কার্যালয়ে সংগঠনের সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে ভার্চুয়ালভাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ-১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি।

কাজিপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- কাজিপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার, সাধারণ সম্পাদক ও কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী , যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাওন আহম্মেদ সহ প্রমুখ।