বগুড়ায় সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জে সড়ক দূর্ঘটনায় গোলাম মোস্তফা (৬৫) নামে সাবেক এক সেনা সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে সন্ধ্যায় উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের শ্যামপুর গ্রামে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে গুরুতর আহত হন। নিহত মোস্তফা দেউলী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মোস্তফা ব্যবসায়িক কাজে শিবগঞ্জের কিচক বাজার থেকে বাড়ি ফেরার পথে এই দূর্ঘটনা ঘটে।

সাবেক সেনা সদস্যর অকাল মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন, শিবগঞ্জ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক,

সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মীর শাহে আলম, দেউলী ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম, মোকামতলা ইউপি চেয়ারম্যান আহসান হাবিব সবুজ, দেউলী ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুল হাই প্রধান, শিবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান বাদশা, সাধারণ সম্পাদক এরফান আলী প্রমুখ।