ধুনটে শ্বশুর বাড়ি থেকে হত্যা মামলার আসামী সাবেক মেম্বার গ্রেপ্তার

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে হত্যা মামলার আসামী সুলতান মাহমুদকে (৩৫) প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় রিয়াল আহমেদ জান্নাত (৪৫) নামে এক ব্যক্তিকে শ্বশুর বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে ধুনট সদর ইউনিয়নের মাঠপাড়া এলাকায় তার শ্বশুর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রিয়াল আহমেদ জান্নাত এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী দক্ষিণপাড়া এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে এবং সে ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার।

জানাগেছে, ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী মধ্যপাড়া এলাকার আলতাফ হোসেনের ছেলে সুলতান মাহমুদ বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে বাড়ির পাশের একটি ডোবায় কারেন্ট জাল দিয়ে মাছ ধরছিলেন। এসময় ১০/১২ জনের একটি দল ধারালো অস্ত্র নিয়ে অতর্কিভাবে হামলা চালিয়ে প্রকাশ্যে সুলতান মাহমুদকে কুপিয়ে হত্যা করে লাশ ডোবার মধ্যে ফেলে রেখে যায়।

আরো পড়ুন- ধুনটে হত্যা মামলার আসামীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

স্থানীয় লোকজন জানায়, নিহত সুলতান মাহমুদের বিরুদ্ধে গত আড়াই বছর আগে রঞ্জু নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে মামলা দায়ের হয়। ওই মামলার জের ধরেই প্রতিপক্ষরা সুলতানকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে। এছাড়া সুলতানের বিরুদ্ধে আরো একটি মাদক মামলা ও একটি মারামারির মামলাও ছিল।

এব্যাপারে ধুনট থানার ইন্সপেক্টর তদন্ত রাজ্জাকুল ইসলাম বলেন, সুলতান মাহমুদকে প্রকাশ্যে হত্যার ঘটনায় জড়িত এক ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে এবং অন্য আসামীদেরকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।