উচ্চ আদালতে যেতে বগুড়া নির্বাচন অফিসে হাজির হিরো আলম

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা: বগুড়া
বগুড়া-৪ আসনের ফলাফল প্রত্যাক্ষান করে উচ্চ আদালতে যেতে বগুড়া নির্বাচন অফিসে হাজির হয়েছেন আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম।

এসময় হিরো আলম বলেন, এই সরকারের সময় সুষ্ঠ ভোট আশা করা যায়না। আশ্চর্যের বিষয় হিরো আলমকে দেখে তারা ভয় পায়। তিনি বলেন, ফলাফল বাতিলে উচ্চ আদালতে যাবেন, সেই কারণে কাগজ নিতে এসেছেন নির্বাচন অফিসে।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া সিনিয়র জেলা নির্বাচন অফিসে গিয়ে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের ১১২টি ভোট কেন্দ্রের ফলাফল নিতে এসে এসব কথাগুলো বলেন হিরো আলম।

এ সময় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুব হাসান তাকে বলেন, প্রথমে গেজেট হওয়ার এক মাসের মধ্যে আপনাকে নির্বাচন ট্রাইবুনালের যেতে হবে। আগেই উচ্চ আদালতে যাওয়া যাবে না।

এর পরে হিরো আলম গণমাধ্যম কর্মীদের সাথে কথা বলে নির্বাচন অফিসের সবাইকে এবং গণমাধ্যম কর্মীদের মিষ্টি খাওয়ান এবং বলেন, আমি বিজয়ী, আমাকে হেরে দেয়া হয়েছে। ভোটাররাও এটা মেনে নিতে পারছেনা।

ইভিএম নিয়েও প্রশ্ন তুলে হিরো আলম বলেন, মারবে এক জায়গায় যাবে অন্য জায়গায়। ইভিএমও সঠিক নয়।

হিরো আলম শুধু বগুড়া-৪ আসন নিয়ে চ্যালেঞ্জে গেলেও তিনি অভিযোগ করে বলেন, বগুড়া-৬ আসনেও ভোট সঠিক হয়নি। সঠিক ভোট হলে আওয়ামীলীগ বগুড়ার এই আসনে জিততে পারবে না। অনেক কেন্দ্রে আওয়ামীলীগ এজেন্ট ঢুকতে দেয়নি।

হিরো আলম আরো বলেন, আসলে আমাকে একটি মহল মেনে নিতে পারছেনা। কারণ, আমি দেখতে সুন্দর না, চেহারা ভালো না, লেখাপড়া কম। আমি সংসদে গেলে নাকি ইজ্জত যাবে। এ কারণে দুই বার আমার মনোনয়ন বাতিল করা হয়েছিল। হাইকোর্ট থেকে মনোনয়ন ফিরে আনতে হলো।