বগুড়ার দুটি আসনেই হেরে গেলেন হিরো আলম

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা: বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) এবং বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে অবশেষে হেরে গেলেন আলোচিত মিডিয়া ব্যক্তিত্ব আশরাফুল আলম ওরফে হিরো আলম।

বগুড়া-৬ আসনে বড় ব্যবধানে হারলেও বগুড়া-৪ আসনে হাড্ডাহাড্ডি লড়াই করেছেন তিনি। শেষ পর্যন্ত বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) মহাজোটের প্রার্থী রেজাউল করিম তানসেনের (মশাল) কাছে ৫৯১ ভোটের ব্যবধানে হেরে যান হিরো আলম (এক তারা)।

এছাড়া বগুড়া-৬ (সদর) আসনেও বড় ব্যবধানে হেরে যান হিরো আলম। এই আসনে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগের প্রার্থী রাগেবুল হাসান রিপু (নৌকা)।

বুধবার (১ ফেব্রুয়ারী) সন্ধ্যায় বেসরকারি ফলাফলে বগুড়া-৪ আসনের উপ-নির্বাচনে ১১২ কেন্দ্রের ফলাফলে ২০ হাজার ৪৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মহাজোটের প্রার্থী রেজাউল করিম তানসেন। আর হিরো আলম পেয়েছেন ১৯ হাজার ৮৪৬ ভোট।

এদিকে ফলাফল ঘোষণার পর হিরো আলম ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনার আশাহত হবেন না। আবারো ভোটের মাঠে নামবো।

এই আসনে মোট ভোটার ৩ লাখ ২৮ হাজার ৪৬৯টি। ভোট কেন্দ্রের সংখ্যা ১১২টি। আর ভোট কক্ষের সংখ্যা ৭৭৭টি। এর মধ্যে অস্থায়ী কক্ষ ছিল ৪২টি।

এই আসনের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন ১৪ দলীয় জোট মনোনীত প্রার্থী জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম রেজাউল করিম তানসেন (মশাল), জাতীয় পার্টির মনোনীত প্রার্থী শাহীন মোস্তফা কামাল ফারুক (লাঙ্গল), জাকের পার্টির প্রার্থী আলহাজ্ব আব্দুর রশিদ সরদার (গোলাপ ফুল), বাংলাদেশ কংগ্রেস পার্টির তাজ উদ্দিন মন্ডল (ডাব), স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম (একতারা), মুশফিকুর রহমান কাজল (ট্রাক), কামরুল হাসান সিদ্দিকী জুয়েল (কুড়াল), এ্যাড. ইলিয়াস আলী মন্ডল (কলার ছড়ি) ও গোলাম মোস্তফা (দালান)।