বগুড়া র‌্যাবের অভিযানে ৫০০ গ্রাম হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :
বগুড়ায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৫০০ গ্রাম হেরোইন সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর একটি দল। এঘটনায় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৯৯৬০) জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন -দেওপাড়া শ্রীরামপুর মোহনবাগান এলাকার ইসাহাক আলীর ছেলে মো: নবী (৩০) ও একই থানাধীন -মোহনবাগান শ্রীরামপুর এলাকার সায়েদ আলী সাহিদের ছেলে মোঃ হাবু (৩২)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, নওগাঁ থেকে জয়পুরহাট অভিমুখে ট্রাকের মাধ্যমে মাদকের একটি বড় চালান জয়পুরহাটে যাচ্ছে।

এই সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ভোর রাতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল জয়পুরহাট জেলার সদর থানাধীন জয়পুরহাট পৌরসভার অন্তর্গত খনজনপুর মোড় এলাকায় একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে এবং সন্দেহভাজন একটি ট্রাকে তল্লাশি চালায়। এসময় ৫০০ গ্রাম হেরোইন সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। এঘটনায় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৯৯৬০) জব্দ করা হয়।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য হেরোইন এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য জয়পুরহাট জেলার জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।