হেলিকপ্টারে নির্বাচনী প্রচারণায় নামছেন হিরো আলম

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
হেলিকপ্টার নিয়ে নির্বাচনী প্রচারণায় নামছেন অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম। সাথে থাকছে রিয়া মনি সহ চলচ্চিত্রের কলাকৌশলীরা।

বগুড়া-৬ ও ৪ আসনে উপ-নির্বাচনের জন্য বৃহস্পতিবার মনোনয়ন পত্র দাখিল করে হিরো আলম এবিষয়টি জানান। হিরো আলম মনোনয়ন পত্র দাখিলের শেষ সময়ের ৫ মিনিট আগে জেলা প্রশাসক কার্যালয়ে প্রবেশ করেন।

তার আগমনে সকাল থেকেই অপেক্ষারত ছিল গনমাধ্যমকর্মীরা। পরে জেলা প্রশাসকের নির্বাচনী অফিসে যান। তখন আরেক স্বতন্ত্র প্রার্থী কবির আহাম্মেদ মিঠুকে দেখে বগুড়ার আঞ্চলিক ভাষায় হিরো আলম কাছে ডেকে বলেন, “মিঠু ভাই আসেন, পরপর ভাবিচ্ছেন ক্যান”।

এসময় হলরুমে সবাই হেসে উঠেন। তখন হিরো আলম আবারও বলেন, ক্যা বারে আমাক লিয়া মজা করিচ্ছেন”। এরপর জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলামের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন হিরো আলম।

হিরো আলম জানান, দুটি নির্বাচনী এলাকা গাড়ীতে কিংবা পায়ে হেটে জনসংযোগ করা সম্ভব হবে না। তাই একই দিনে যাতে অনেকগুলো জনসভা করা যায় সে জন্যই হেলিকপ্টার ভাড়া নিয়ে নির্বাচনী মাঠে থাকতে চাই। এ জন্য তিনি স্থানীয় একটি এভিয়েশন সাথে কথা বলবেন বলেও জানান তিনি।

তবে নির্বাচনী প্রচারণায় কোন চমক থাকবে কি? এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, হেলিকপ্টার নিয়ে জনসভায় যাব, সাথে রিয়া মনি এবং নামী দামী চলচ্চিত্র শিল্পী থাকবেন। এর চেয়ে বড় চমক আর কি হতে পারে।

এদিকে বিগত নির্বাচনে হিরো আলমের উপর হামলার বিষয়ে তিনি বলেন, আমি আগের বারের চেয়ে শক্তিশালী। তবে শংকিত আছি। এ বিষয়ে প্রধানমন্ত্রী, জেলা প্রশাসক, পুলিশ প্রশাসন ও নির্বাচন কমিশনের কাছে আবেদন করবো।

নির্বাচনী প্রচারনা নিয়ে হিরো আলম বলেন, আমি সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবাদে প্রচারে সবার চেয়ে এগিয়ে আছি। আমার একটি পোষ্ট অন্যদের অনেক জনসভার চেয়ে বেশী কার্যকরী। কারন তাদের জনসভার চেয়ে আমার প্রচারে লাইক, ভিউ অনেক বেশী।