ধুনটে প্রাইভেটকার সহ ইয়াবা ডিলার গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মিথুন বাবু ওরফে মিশু (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ১২-২১৪৭) জব্দ করা হয়।

সোমবার (১৩ সেপ্টেম্বর) গ্রেফতারকৃত ওই মাদক ব্যবসায়ীকে ধুনট থানা হাজত থেকে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃত মিথুন বাবু মিশু ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়নের গোপালনগর কাচারিবাড়ি এলাকার মৃত মতিয়ার রহমানের ছেলে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত মিথুন বাবু মিশু দীর্ঘদিন ধরে কক্সবাজারের টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট নিয়ে এসে ধুনট সহ আশপাশের এলাকায় পাইকারী বিক্রি করতো।

সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানার এসআই আসাদুজ্জামান, এসআই মুনজুর মোর্শেদ, এএসআই ইউনুস আলী, এএসআই রিপন আলী, এএসআই আব্দুল আউয়াল ও এএসআই রতন কুমার বর্মন সঙ্গীয় ফোর্স নিয়ে গোপালনগর গ্রামে অভিযান পরিচালনা করেন।

একপর্যায়ে গোপালনগর ইউনিয়ন পরিষদের সামনে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও ১৫ পিস ইয়াবা সহ ইয়াবা ডিলার মিশুকে গোপালনগর ইউনিয়ন পরিষদের সামনে থেকে আটক করে পুলিশ। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, গ্রেফতারকৃত ইয়াবা ডিলার মিশুকে গ্রেফতারের পর সোমবার বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।