ধুনটে সিএনজি-ভটভটির সংঘর্ষে ১ জন নিহত

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে সিএনজি-ভটভটির মুখোমুখি সংঘর্ষে রঞ্জু মিয়া (৭০) নামে ব্যক্তি নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ৩ জন। শুক্রবার সকাল ৯টার দিকে ধুনট-সারিয়াকাান্দি সড়কের কুঠিবাড়ি গ্রামের বেইলি ব্রিজের পাশে এই দূর্ঘটনা ঘটে।

নিহত রঞ্জু মিয়া (৭০) সারিয়াকান্দি থানাধীন মথুরাপাড়া এলাকার মৃত হোসেন আলীর ছেলে। এছাড়া আহতরা হলো- মথুরাপাড়া এলাকার মৃত অসীম হাজীর ছেলে বোচা মন্ডল (৭০), তার স্ত্রী কহিনুর বেগম (৬৫) ও বরইতলা এলাকার মৃত মনির উদ্দিনের ছেলে দুদু সরকার (৬৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ধুনট থেকে সিএনজি চালিত অটোরিকশা সারিয়াকান্দি অভিমুখে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ইঞ্জিন চালিত ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকসার ৪ জন যাত্রী গুরুতর আহত হয়।

আরো পড়ুন- কাজিপুর পৌরসভার পরিচ্ছন্নতা অভিযান

পরে তাদেরকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রঞ্জু মিয়াকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহতদের মধ্যে বোচা মন্ডল ও তার স্ত্রী কহিনুর বেগমের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করা হয়।

ধুনট থানার এসআই মোস্তাফিজুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার পরপরই চালক পালিয়ে যাওয়ায় দূর্ঘটনা কবলিত সিএনজি থানায় নিয়ে আসা হয়েছে।

[quads id=1_widget]