পাবনা সদর থানায় ওসি কৃপা সিন্ধু বালার যোগদান

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
পাবনা সদর থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেছেন কৃপা সিন্ধু বালা। সম্প্রতি পাবনা জেলা পুলিশ লাইন্স থেকে তাকে সদর থানার ওসি হিসাবে দায়িত্ব প্রদান করা হয়।

ওসি কৃপা সিন্ধু বালা গোপালগঞ্জ জেলার বাসিন্দা। তিনি কালকিনি থানা থেকে ২০২০ সালের ১২ মার্চ ধুনট থানায় ওসি হিসাবে যোগদান করেন।

তিনি ধুনট থানায় যোগদানের পর আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রেখেছেন। তন্মধ্যে বহুল আলোচিত ধর্ষণ ও হত্যা মামলা, সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার সহ মাদক ও আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখেন।

এছাড়া তিনি একজন হিন্দু ধর্মের হয়েও মসজিদ, মাদ্রাসা, এতিমখানার উন্নয়নকল্পেও অসংখ্য অবদান রেখেছেন। তাছাড়াও তিনি অসহায় দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে তাদের লেখাপড়ার সুযোগ করে দিয়েও হাজারো মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছিলেন ওসি কৃপা সিন্ধু বালা। ২০২২ সালের ৫ সেপ্টেম্বর বদলী জনিত কারনে তিনি ধুনট থানা থেকে পাবনা জেলায় বদলী হন।

আরো পড়ুন- ধুনট মডেল প্রেসক্লাবকে ক্রেস্ট প্রদান

এদিকে পাবনা সদর থানায় ওসি কৃপা সিন্ধু বালা যোগদান করায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ধুনট মডেল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। এক বিবৃতিতে তাকে এই অভিনন্দন জানান ধুনট মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ইমরান হোসেন ইমন, সহ-সভাপতি হেলাল উদ্দিন সরকার, আনোয়ার হোসেন, যুগ্ন সম্পাদক ফজলে রাব্বি শুভ, দপ্তর সম্পাদক শাওন ইসলাম সুমন, সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, অনুসন্ধানবার্তার সহকারী সম্পাদক ফিজু আকতার, ধুনট মডেল প্রেসক্লাবের সদস্য জুয়েল রানা, আবুল কালাম, রিকো প্রমূখ।