বগুড়ার দুপচাঁচিয়ায় কিশোরকে হত্যার ঘটনায় ভাইসহ তিনজন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার দুপচাঁচিয়ায় মালেক নামে এক কিশোরকে হত্যার ঘটনায় তার ভাইসহ তিনজনকে গ্রেপ্তারকে করেছে পুলিশ। শনিবার দুপুর ১২টায় আদমদীঘি-দুপচাঁচিয়া সার্কেলের সিনিয়র এএসপি নাজরান রউফ এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।

গ্রেফতারকৃত তিনজন হলেন আদমদীঘি উপজেলার মুড়ুইল তালুকদারপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মাহবুব আলম (২৫), দুপচাঁচিয়ায়র চেঙ্গা গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোক্তার (২১) ও চেঙ্গা ছাতিয়াগাড়ী গ্রামের মৃত হাসত আলী ওরফে হাসোর ছেলে তারেক (২১)। এদের মধ্যে তারেক নিহত মালেকের আপন ভাই ।

এরআগে গত শুক্রবার সকালে বগুড়ার দুপচাঁচিয়া চেঙ্গা মহল্লা বাড়ির পাশের ধান ক্ষেত থেকে মালেক সরদার নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মালেক দুপচাঁচিয়া সিও অফিস বাসস্ট্যান্ডের একটি মুরগী দোকানের কর্মচারী ছিল।

সংবাদ সম্মেলনে সিনিয়র এএসপি নাজরান রউফ জানান, আটককৃত মাহবুব, মোক্তার ও তারেক একসঙ্গে বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই ও মাদক সেবন করে বেড়াতেন। এসব বিষয় জানতো তারেকের ভাই মালেক। সে তার ভাই তারেককে এসব অপরাধ না করার জন্য নিষেধ করতো এবং বিষয়টি পুলিশকে জানানোর ভয় দেখিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় হত্যার তিন থেকে চারদিন আগে তারেককে মারধর করে মালেক। এরই জের ধরে তারেক ও অন্যরা মালেককে হত্যার পরিকল্পনা করে। সেই পরিকল্পনা অনুযায়ী গত বৃহস্পতিবার রাতে ধানক্ষেতে শ্বাসরোধ করে মালেককে হত্যা করে অভিযুক্ত তিন জন। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার ঘটনাটি স্বীকার করে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।