বগুড়ায় সেচ্ছাসেবকলীগ নেতা হত্যা মামলার আসামীকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যার এজাহারনামীয় ৯নং আসামী ইমনকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার রাতে বগুড়া সদর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী ইমন (২৮) বগুড়া জেলা সদরের মালগ্রাম কসাইপাড়া এলাকার হেলালের ছেলে।

জানাগেছে, গত ০৯ মে বগুড়া জেলা সদরের মালগ্রাম শান্তিনগর এলাকার ঝন্টু ব্যাপারীর ছেলে স্বেচ্ছাসেবকলীগ নেতা নাহিদুজ্জামান নাহিদ (২৮) রাত সাড়ে ৮টার দিকে মালগ্রাম বেলতলা মসজিদের পিছনের একটি মাঠে ক্রিকেট খেলার লীগ ছাড়ার বিষয়ে আলাপ আলোচনা করছিল। এসময় আসামী ইমন পূর্ব শত্রুতার জের ধরে তার সঙ্গিদের নিয়ে ধারালো রামদা, ধারালো হাসুয়া ও চাকু দেশী অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পূর্ব পরিকল্পনা মোতাবেক উপর হামলা চালিয়ে নাহিদকে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এঘটনায় নিহতের বাবা বাদী হয়ে গত ১০ মে বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করেন।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীকে বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।