ধুনটে বজ্রপাতে ও পুকুরে ডুবে দুইজন নিহত

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় বজ্রপাতে ও পুকুরে ডুবে শিশুসহ দুইজন নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের জয়শিং উত্তরপাড়া এবং এলাঙ্গী ইউনিয়নের ছোট এলাঙ্গী গ্রামের উত্তরপাড়া এলাকায় পৃথক এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- নিমগাছী ইউনিয়নের জয়শিং উত্তরপাড়া এলাকার আলম বাদশা মন্ডলের ছেলে রহমত আলী ওরফে জোহা মন্ডল (১০) ও খোকশাহাটা গ্রামের আবুল হোসেন প্রামানিকের ছেলে আলম (৪৫)। নিহতের মধ্যে আলম জন্মগতভাবে মানসিক ভারসাম্যহীন ছিলেন।

জানাগেছে, বৃহস্পতিবার বিকালে জোহা মন্ডল (১০) তার বাবা ও মায়ের সঙ্গে বসতবাড়ির উঠানে খড়ের পালা দিচ্ছিল। এসময় হঠাৎ বজ্রপাতে শিশু জোহা মন্ডলের ঘটনাস্থলেই মৃত্যু হয়। অপরদিকে ঝড়বৃষ্টির সময় মানসিক ভারসাম্যহীন (পাগল) আলম (৪৫) এলাঙ্গী উত্তরপাড়া এলাকার একটি পুকুরে গোসল করতে গিয়ে ডুবে নিখোঁজ হয়।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এবিষয়ে কারো কোন অভিযোগ না থাকায় মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে ধুনট উপজেলার প্রিয় পাগলা খ্যাত আলমের জানাযা নামাজে, ধুনট-শেরপুরের এমপি হাবিবর রহমানের ছেলে ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আসিফ ইকবাল সনি, ধুনট পৌর মেয়র এজিএম বাদশাহ, এলাঙ্গী ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক ও সাবেক চেয়ারম্যান এমএ তারেক হেলালসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও মুসল্লিগণ উপস্থিত ছিলেন।