ধুনটে তিনটি চোরাই গরুসহ একজন আটক

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে কৃষকের গোয়ালঘর থেকে চুরি হওয়া তিনটি গরুসহ আব্দুল খালেক (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে নিমগাছী ইউনিয়নের নান্দিয়ারপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত আব্দুল খালেক ওই ইউনিয়নের বেড়েরবাড়ি বুড়িরভিটা এলাকার মৃত আশরাফ আলীর ছেলে।

জানাগেছে, ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের মৃত ওসমান গনির ছেলে হযরত আলী জুয়েল বুধবার রাতে তার গরুগুলো গোয়াল ঘরে রেখে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ৩টার দিকে সে ঘুম থেকে উঠে দেখে গোয়ালঘরের দরজার শিকল কেটে গরুগুলো চুরি করে নিয়ে গেছে। এরপর ধুনট থানা পুলিশ ও স্থানীয় লোকজন খোঁজাখুজির একপর্যায়ে নিমগাছী ইউনিয়নের নান্দিয়ারপাড়া এলাকা থেকে চুরি হওয়া তিনটি গরুসহ আব্দুল খালেককে আটক করে।

এঘটনায় গরুর মালিক হযরত আলী জুয়েলের বড় ভাই জাহাঙ্গীর আলম লিটন বাদী আটককৃত আব্দুল খালেক এবং আরেকজন পলাতক আসামীর বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেছেন।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, চুরি হওয়া গরুগুলো সনাক্তের পর প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে এবং এঘটনায় মামলা দায়েরের পর আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।