বগুড়ার শেরপুরে গাড়ি চাপায় শিশুসহ তিনজন নিহত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শেরপুরে গাড়ির চাপায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা শিশুসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। বৃহস্পতিবার (১৫ জুন) বিকালে শেরপুর উপজেলা মহিপুর ইউনিয়নের ঢাকা-বগুড়া মহাসড়কের মডেল মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শেরপুর উপজেলার হামছায়াপুর এলাকার তানজিলার মেয়ে নুরে জান্নাত লুবা (৪), গোলাম কবির (৪০) এবং অজ্ঞাত এক নারী। এছাড়া আহতরা হলেন- তানজিলা আক্তার (২৪), মোজাম্মেল হক (৫০), আসাদ (৪০) ও অজ্ঞাত একজন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শেরপুর বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি বগুড়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে মডেল মসজিদের সামনে পৌঁছালে একটি গাড়ি অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ অজ্ঞাত এক নারী মারা যান।

খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত পাঁচজনকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গোলাম কবির নামের একজনের মৃত্যু হয়।

শেরপুর হাইওয়ে থানার ইনচার্জ আব্দুল ওয়াদুদ বলেন, দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি সম্ভবত যাত্রী উঠাচ্ছিল বা নামাচ্ছিল। এ সময় অজ্ঞাত একটি গাড়ি পেছন থেকে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ এক নারীর মৃত্যু হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।