বগুড়ায় ২২ কেজি গাঁজাসহ দুইজন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় র‌্যাবের অভিযানে ২২ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ দুইব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (২৬ জুন) ভোর সাড়ে ৫টায় বগুড়া সদরের মাটিডালি বিমান মোড় থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- লালমনিরহাট জেলার আদিতমারী থানাধীন দুর্গাপুর এলাকার মৃত মোজাফফর হোসেনের ছেলে ফিরোজ ইসলাম (২২) এবং একই এলাকার মৃত আজাহার আলীর ছেলে আশরাফুল ইসলাম (৪০)।

সোমবার র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্য্যাব জানতে পারে, লালমনিরহাট থেকে ঢাকাগামী একটি পিকআপে মাদক পরিবহন করা হচ্ছে। তখন সদরের মাটিডালি বিমান মোড় এলাকায় র‌্যাবের একটি টিম অভিযান পরিচালনা করে। অভিযানকালে ২২ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি মোবাইল ও ২ সীমকার্ড উদ্ধার করা হয়েছে। এছাড়াও পিকআপটি জব্দ করে র‌্যাব।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন জানান, দীর্ঘদিন ধরেই আসামীরা বিভিন্ন এলাকায় মাদক কেনাবেচা করে আসছিলো। সোমবার ভোরে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আসামিদের বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।