বগুড়ায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা, বগুড়া:
বগুড়ায় সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নারীসহ ২ জন মারা গেছেন। এতে আহত হয়েছে আরও ২ জন। তারা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী ছিল। বৃহস্পতিবার (৬ জুলাই) বগুড়া সদর উপজেলার গাবতলি-বগুড়া আঞ্চলিক সড়কের ছাতিয়ানতলা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে ।

নিহতরা হলো- বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বয়রা গান্ধী গ্রামের সাগর মিয়ার স্ত্রী রাবিয়া বেগম (২৬) ও অজ্ঞাত এক বৃদ্ধ (৬০)। তাদের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে রাখা আছে।

দুর্ঘটনায় আহতরা হলেন, সিএনজি চালক বগুড়ার গাবতলী উপজেলার বাদশা মিয়া (৫০) ও সিএনজিতে থাকা সেনা সদস্য পলাশ মাহামুদ (২৩)।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান এতথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার ভোরে বগুড়া শহর থেকে একটি সিএনজি সারিয়াকান্দিতে যাওয়ার পথে ছাতিয়ানতলা এলাকায় অজ্ঞাত এক ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা এক নারী যাত্রী ও বৃদ্ধ নিহত হোন। আহত অবস্থায় সিএনজি চালক ও আরেক যাত্রী সেনা সদস্যকে বগুড়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, পরে সিএনজিটি উদ্ধার করে স্থানীয় নারুলি ফাঁড়িতে রাখা হয়েছে। তবে ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে।