ধুনটে গৃহবধুকে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ, গ্রেফতার ১

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে স্বামী পরিত্যাক্ত তিন সন্তানের জননী এক গৃহবধুকে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় জহুরুল ইসলাম (৬৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ জুলাই) রাতে ওই নারীর অভিযোগের ভিত্তিতে প্রাথমিক তদন্ত শেষে মামলাটি রেকর্ডভুক্ত করে অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জহুরুল ইসলাম (৬৮) ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়নের খাটিয়ামারী গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।

মামলাসূূত্রে জানাগেছে, প্রায় ১৮ বছর বছর আগে একই এলাকার জনৈক এক ব্যক্তির সঙ্গে ওই নারীর বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তিন সন্তান রয়েছে। কিন্তু গত ৪ বছর আগে সংসারে স্বামী-স্ত্রীর বনিবনা না হওয়ায় তারা পৃথকভাবে জীবন যাপন করতো।

এদিকে বাবার বাড়িতে অবস্থান নেয়া স্বামী পরিত্যাক্ত ওই নারীকে একা পেয়ে প্রায়ই বিয়ের প্রলোভন দেখিয়ে উত্যাক্ত করতো জহুরুল ইসলাম। একপর্যায়ে গত ৯ জুলাই দুপুর আড়াইটার দিকে ওই নারী তার বাড়ির পাশের ফসলী মাঠের জমির আইল দিয়ে বাড়ির দিকে যাচ্ছিল। এসময় জহুরুল ইসলাম তাকে পাশ^বর্ত্তী পাট ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, ধর্ষণের অভিযোগ এনে এক নারী থানায় মামলা দায়ের করেছে। এর পর পরই তাৎক্ষনিক অভিযান চালিয়ে অভিযুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। এবিষয়ে আরো তদন্ত করা হচ্ছে।