ধুনটে ট্রলির ধাক্কায় ইজিবাইক উল্টে বৃদ্ধের মৃত্যু
-ফাইল ছবি

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে মাটি পরিবহনের ট্রলির ধাক্কায় ইজিবাইক উল্টে নুরুল ইসলাম দুদু (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ভান্ডারবাড়ি ইউনিয়নের রঘুনাথপুর গেদা বাস স্ট্যান্ড এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম দুদু (৭৫) ধুনট উপজেলার ভান্ডারবাড়ী গ্রামের মৃত সিজাব উদ্দিন সরকারের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে নুরুল ইসলাম দুদু তার স্ত্রী মাহেলা খাতুনকে নিয়ে গোসাইবাড়ি রুপালী ব্যাংকে সঞ্চয়ের টাকা উত্তোলনের জন্য ইজিবাইক গাড়ীতে করে যাচ্ছিলেন। পথিমধ্যে রঘুনাথপুর গেদা বাস স্ট্যান্ড এলাকায় পৌঁছালে অপর দিকে থেকে আসা একটি মাটিবাহী ট্রলি ধাক্কা দিলে ইজিবাইকটি উল্টে গিয়ে নুরুল ইসলাম গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে বগুড়ার বনানী এলাকায় তার মৃত্যু হয়।

এবিষয়ে ধুনট থানার ইন্সপেক্টর তদন্ত মনিরুল জানান, মানিকপটল গ্রামের আব্দুল মমিন (১৩) নামে এক কিশোর ট্রলিটি চালাচ্ছিল। তবে এই দূর্ঘটনার বিষয়ে নিহতের পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে মৃতদেহ বিনা ময়না তদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।