চিকিৎসক নিগ্রহের বিরুদ্ধে বগুড়ায় মানববন্ধন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
সারাদেশে চিকিৎসক নিগ্রহের বিরুদ্ধে বগুড়ার শিবগঞ্জে চিকিৎসকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়।

সমাবেশে জুনিয়র কনসালট্যান্ট গাইনী ডাক্তার রাবেয়া খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জুনিয়র কনসালটেন্ট গাইনি ডা. ফিরোজা বানু শিরীন, জুনিয়র কনসালটেন্ট মেডিসিন ডা. সাহাবুর আলম সুমন, জুনিয়র কনসালটেন্ট কার্ডিওলজি ফয়সাল ফারুক।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে আরো উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার বিপুল সরকার, মেডিকেল অফিসার ডাক্তার এইচ এম ইমরান ডা. ফারাহ্ তাবাস্সুম বর্ণা, ডা. নূর-ই-জান্নাত, ডা. জারিন আনজুম আশা, ডা. আতিকুর রহমান, ডা. জাহেদুর রহমান, ডা. শাহরিয়ার তমাল প্রমূখ।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তারক নাথ কুন্ডু বলেন, সম্প্রতি ঢাকা সেন্টাল হাসপাতালে চিকিৎসা পরবর্তী সময়ে রোগী মাহবুবা রহমান আখি মৃত্যুর ঘটনায় দায়েরকৃত মামলায় ডাক্তারদের গ্রেপ্তার এবং সারা দেশে একের পর এক চিকিৎসক নিগৃহ, নির্যাতনের বিরুদ্ধে এবং নিরাপদ কর্মস্থলের দাবী আদায়ে এবং ডাক্তার মিলি, ডাক্তার মুনা, ডাক্তার শাহজাদীর নিঃশর্ত মুক্তির দাবীতে সারা দেশের ন্যায় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ কর্মসূচি পালিত হয়েছে।