হাতে মাছ ধরিয়ে দিয়ে ধুনটে অটোরিকসা ছিনতাই

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
চালককে নেশাজাতীয় পানীয় খাওয়ানোর পর হাতে রুই মাছ ধরিয়ে দিয়ে বগুড়ার ধুনটে অটোরিকসা ছিনতাই করেছে দূর্বৃত্তরা। সোমবার দুপর ২টার দিকে ধুনট উপজেলা পরিষদের সামনে থেকে অভিনব পদ্ধিতিতে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

জানাগেছে, বগুড়ার শেরপুর উপজেলার শেরুয়া বটতলার ধর্মকাম এলাকার রহমান মন্ডলের ছেলে মঞ্জু মন্ডল (২৬) অটোরিকসা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। সোমবার সকাল ১১টার দিকে শেরপুর উপজেলার ধুনট মোড় এলাকা থেকে এক ব্যক্তি ওই অটোরিকসাটি রিজার্ভ নেয়। এরপর শেরপুর-ধুনট সড়কের পথিমধ্যে শালফা নামক স্থানে যাত্রীবেশি ওই ব্যক্তি চালক মঞ্জু মন্ডলকে নেশাজাতীয় পানীয় পান করায়। এরপর ওই যাত্রীটি তার আরো দুই বন্ধুর সঙ্গে দেখা করতে ধুনট উপজেলা পরিষদের সামনের গেইটে গাড়ি থামিয়ে রেখে পাশ^র্তী একটি হোটেলে সবাই একসঙ্গে খাওয়া দাওয়া করে।

এরপর যাত্রিবেশি ওই ব্যক্তিটি অটোরিকসা চালককে সঙ্গে নিয়ে বাজারের ভিতর মাছ কিনতে যায়। এরপর ওই ব্যক্তিটি একটি রুই মাছ কিনে চালকের হাতে দিয়ে কৌশলে তার রিকসাটি নিয়ে উদ্ধাও হয়ে যায়।

ভুক্তভোগি অটোরিকসা চালক মঞ্জু মন্ডল বলেন, কিস্তির ওপর অটোরিকসাটি কিনেছিলাম। কিন্তু আমার জীবিকা নির্বাহের একমাত্র অটো রিকসাটি কৌশলে ছিনতাইকারীরা নিয়ে গেছে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, সিসি ক্যামেরার ফ্রুটেজগুলো নিয়ে তদন্ত করা হচ্ছে। এই চক্রকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
ভিডিও দেখুন-