বগুড়ায় ফেন্সিডিল ও গাঁজাসহ ৪ জন গ্রেফতার, ট্রাক জব্দ

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়া ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৮০ বোতল ফেন্সিডিল, ১টি ট্রাক ও ২ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের পর বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানায়, সোমবার রাতে বগুড়া জেলার দুপচাঁচিয়া থানাধীন জিয়ানগর ইউপির জলঙ্গী গ্রামস্থ ভূতনাতলা দুপচাঁচিয়া-জয়পুরহাটগামী রাস্তার উপর থেকে ৮০ বোতল ফেন্সিডিল ও একটি ট্রাকসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- বগুড়ার সারিয়াকান্দি থানাধীন বারইপাড়া এলাকার মৃত জুয়েল হোসেনের ছেলে রেজাউল করিম (৪২), কাহালু থানাধীন দামাই এলাকার আঃ হামিদের ছেলে হেমায়েত হোসেন ওরফে হিমেল (৩৮) ও দুঁপচাচিয়া থানাধীন পাঁচথিতা গ্রামের মৃত কুরবান আলীর ছেলে আঃ রহমান (৩০)।

এছাড়া মঙ্গলবার সকালে পৃথক আরেকটি অভিযান চালিয়ে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন সাজাপুর কাজীপাড়া থেকে ২ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী রিংকু সূত্রধর (৩৩) কে গ্রেফতার করা হয়। সে হবিগঞ্জ জেলা সদরের দানিয়ালপুর এলাকার মৃত লনি সূত্রধরের ছেলে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া জেলার দুপচাঁচিয়া ও শাজাহাপুর থানায় পৃথক দুটি মামলা দায়েরের পর মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।