ধুনটের সাজাপ্রাপ্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ইউসুফ ও তার স্ত্রী গ্রেফতার

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় সিসি ক্যামেরা লাগিয়ে সেই সময়ের মাদক ব্যবসা পরিচালনাকারী শীর্ষ মাদক ব্যবসায়ী ইউসুফ আলী (৩৮) ও তার স্ত্রী সাবিনা ইয়াসমিনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৬ জুলাই) গ্রেফতারকৃত আসামীদের ধুনট থানা হাজত থেকে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- ধুনট সদর ইউনিয়নের মাঠপাড়া এলাকার মৃত সবুর উদ্দিন সরকারের ছেলে ইউসুফ আলী (৩৮) ও তার স্ত্রী সাবিনা ইয়াসমিন (৩০)।

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাযায়, এক সময় সিসি ক্যামেরা লাগিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে ধরা পড়ায় সেই সময় খুব আলোচিত হয়েছিল শীর্ষ মাদক ব্যবসায়ী ইউসুফ আলী। দীর্ঘ সময় ইউসুফ আলী ও তার স্ত্রী সাবিনা মাদক ব্যবসা পরিচালনাকালে তাদের বিরুদ্ধে প্রায় ১৭টির মতো মাদক মামলা হয়। ওই সব মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা জারির পর থেকেই ইউসুফ দম্পত্তি লাপাত্তা হয়ে যায়। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানার এসআই আব্দুল কুদ্দুস ও এএসআই আব্দুল আজিজসহ সঙ্গীয় ফোর্স ঢাকার আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ইউসুফ আলী ও তার স্ত্রী সাবিনা ইয়াসমিনকে গ্রেফতার করে।

এবিষয়ে ধুনট থানার এএসআই আব্দুল আজিজ জানান, শীর্ষ মাদক ব্যবসায়ী ইউসুফ আলীর বিরুদ্ধে ৬টি মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা জারি ছিল। তন্মধ্যে একটি মামলায় বিজ্ঞ আদালত তাকে ২ বছরের সাজা প্রদান করেন। অপরদিকে ইউসুফ আলীর স্ত্রী সাবিনা ইয়াসমিনের বিরুদ্ধে ১টি মামলায় আদালত তাকে ১ বছরের সাজা প্রদান করেন। কিন্তু এরপর থেকেই তারা পলাতক ছিল। মঙ্গলবার রাতে ঢাকার আশুলিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতারের পর বুধবার বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।